দেশে প্রথম বারের মতো ভার্চ্যুয়ালি শুরু হয়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এমটিবি ডিজিটাল লাইফস্টাইল ফেয়ার ২০২০। মেলাটি চলবে ১৬ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত।

বৃহস্পতিবার ভার্চ্যুয়াল অনুষ্ঠানের মাধ্যমে মেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান।

ভার্চুয়াল অনুষ্ঠানটি সঞ্চালন করেন চ্যানেল আইয়ের স্পেশাল করেসপন্ডেন্ট ও ঐক্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অপু মাহফুজ।

uddok33

এমটিবি ডিজিটাল লাইফস্টাইল ফেয়ারে ৮টি ফার্নিচার, ১২টি হোম অ্যাপ্লায়েন্স, ৯টি অটো মোবাইল, ৭টি হোমবিল্ডার্স ও ৪টি ক্যাটল পার্টনার অংশ নিচ্ছে।

গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী সেবা ও সামগ্রী ক্রয় করতে পারবেন। গ্রাহকেরা উৎসাহিত করোনা পরিস্থিতির মধ্যে এমন একটি ভার্চ্যুয়াল মেলা আয়োজনে। সানজিদ আহমেদ নামের এক চাকরিজীবী ভার্চ্যুয়াল মেলাটিতে অংশ নেন।

uddok11

তিনি উদ্যোক্তা বার্তাকে বলেন, করোনার সময়ে অনলাইন অনলাইন বেইজ সব কিছুতে পরিবারকে অভ্যস্ত করেছি। গ্রোসারি পণ্য থেকে শুরু করে যে কোন দ্রব্য অনলাইনে কেনার চেষ্টা করেছি। তবে লাইফস্টাইল ফেয়ার একটা ভিন্ন মাত্রা যোগাবে। ভার্চ্যুয়ালি এমন মেলা আগে কখনো দেখা যায় নি।

uddok22

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, হেড অব কার্ডস্ মোহাম্মদ আনোয়ার হোসেন, হেড অব বিজনেস, রিটেইল ব্যাংকিং ডিভিশন, মো. তৌফিকুল আলম চৌধুরী এবং গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসার, আজম খান উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here