প্যানেল ডিসকাশনে তরুণ উদ্যোক্তারা

জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হলো ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়। দেশের সবচেয়ে বড় এই জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে তরুণ উদ্যোক্তারা রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করেন।

তরুণ উদ্যোক্তাদের অনুপ্রাণিত করছেন জনাব সেলিমা আহমেদ

দেশ এবং বিশ্বব্যাপী তরুণ উদ্যোক্তাদের সমন্বিত করার মাধ্যমে তাদের নেটওয়ার্কিং, ফান্ডিং, বিটুবি এবং স্টার্ট আপ ইকোসিস্টেম ও অন্যান্য উদ্যোগী চাহিদা পূরনের একটি শক্তিশালী কমিউনিটি তৈরীর লক্ষ্যে আয়োজন করা হয় জাতীয় তরুণ উদ্যোক্তা সম্মেলন।

শিখছেন, জানছেন, জানাচ্ছেন উদ্যোক্তা জীবনের অভিজ্ঞতা একে অপরকে

পরিচিত পথে না হেঁটে নিজেকে পরিপক্ক করতে ভিন্নধর্মী চ্যালেঞ্জিং তরুণ ও উদ্যোক্তাদের শক্তিশালী সেতুবন্ধন তৈরী করাই এই সম্মেলনের উদ্দেশ্য।

বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও বিশিষ্ট অর্থনীতিবিদ জনাব আতিউর রহমান

দিনব্যাপী অনুষ্ঠিত এই সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আতিউর রহমান, উইমেন ইন লিডারশীপ এর প্রেসিডেন্ট  প্রিমা নাজিয়া আন্দালিব, ওয়ান ব্যাংকের ইভিপি ও হেড অব ইনোভেশন জনাব ইয়ার মোহাম্মদ, সিটি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব নাজমুল করিম, এম.জে.এল বাংলাদেশ লিমিটেড এর হেড অব ব্র‍্যান্ড এন্ড মার্কেট কমিউনিকেশন জনাব সৈয়দ গোলাম দস্তগীর, জনাব মোহাম্মদ আবদুল মতিন ইমন বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ  এর প্রেসিডেন্ট সেলিমা আহমাদ, পালস হেলথকেয়ার সার্ভিসের রুবাবা দৌলা, ই-কমার্স অ্যাসোসিয়েশনের ডিরেক্টর জনাব সাহাবউদ্দিন শিপন। অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমই এর সাবেক প্রেসিডেন্ট জনাব আতিকুল ইসলাম।

প্রায় এক হাজার রেজিস্ট্রেশনকৃত তরুণের অংশগ্রহন

সম্মেলনে আগত প্রায় এক হাজার রেজিস্ট্রেশনকৃত তরুণদের মাঝে ৫জন তরুণ উদ্যোক্তা প্যানেল ডিসকাশনে অংশগ্রহন করেন। প্যানেল ডিসকাশন সেশনটি মডারেট করেন অর্ণব মুস্তফা। সেখানে তরুণ উদ্যোক্তাদের জন্য ব্যবসা সম্পর্কিত আলোচনায় উঠে আসে প্রজেক্ট লঞ্চিং, বিজনেস ক্যাপিটাল, কনজ্যুমার্স ডিমান্ড, বিজনেস গ্রোথ, বিজনেস ডিজাইন টেকনোলজিসহ আরো নানান বিষয়।

বসুন্ধরা এলপি গ্যাসের সহযোগিতায় তৃতীয়বারের মত এ সম্মেলন আয়োজন করে ইয়াং।

সাদিয়া সূচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here