চারদিনের তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলা শেষ হল আজ। ধানমন্ডি ২৭ নম্বরের ওমেন’স ভলান্টারি এসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলনায়তনে বাংলাদেশ ইউথ এন্টারপ্রাইজ এডভাইস এন্ড হেল্প সেন্টার (বি’ইয়া) আয়োজিত তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলার সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি’ইয়ার নির্বাহী পরিচালক আশফাহ হক লোপা, প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান কিংশুক, বি’য়ার মেন্টর আক্তারুজ্জামান, এডমিন এন্ড কমিউনিকেশন অফিসার মাজেদুর রহমান, ট্রেনিং কো-অর্ডিনেটর ল শাহিন ফরহাদ সহ আরও অনেকে। সমাপনী অনুষ্ঠান শেষে মেলায় অংশ নেয়া সকল উদ্যোক্তার হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

Uddoktabarta91

মেলায় ৪৮টি স্টলে দেশের নানা প্রান্ত থেকে অংশ নেন তরুণ উদ্যোক্তারা। ক্রেতা দর্শনার্থীদের জন্য ছিল উদ্যোক্তাদের তৈরি খাদ্যপণ্য, বুটিকস, হ্যান্ডি ক্র‍্যাফট, চামড়াজাত পণ্য, হোম ডেকর, পাট ও পাটজাত পণ্য, জুয়েলারি, ইলেকট্রনিকস ও গৃহস্থালী পণ্যসহ নানা ধরনের পণ্য।

Uddoktabarta93

গত ৯ নভেম্বর ২০১৯ শনিবার সকালে এ পণ্য মেলার উদ্বোধন করেন বি’ইয়ার ডিরেক্টর প্রফেসর সৈয়দ ফখরুল হাসান মুরাদ।

IMG 20191109 WA0005

তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলা’র টেলিভিশন ব্রডকাস্ট পার্টনার- উদ্যোক্তা চ্যানেল আই , অনলাইন পার্টনার বার্তা বাজার ও উদ্যোক্তা বার্তা, এসএমই অনলাইন মার্কেট পার্টনার ঐক্য ডটকমডট বিডি, এসএমই অফলাইন মার্কেট পার্টনার ঐক্য স্টোর এবং ফটোগ্রাফি পার্টনার- কে এম এ তাহের ফটোগ্রাফি।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here