ওমেন্স ভলেন্টারি এসোসিয়েশনের (ডব্লিউভিএ) তিন দিনব্যাপী বাৎসরিক হস্তশিল্পের প্রদর্শনী শুরু হয়েছে। ধানমন্ডির বাড়ি নং ২০, রোড ২৭ এ অবস্থিত সংগঠনের অডিটোরিয়ামে এ প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে।

maidas1

প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রফেসর অনামিকা হক, কার্যকরী কমিটি সহ সকলকে আন্তরিক অভিনন্দন জানান। প্রদর্শনীর আয়োজক এবং ডব্লিউভিএ’র সদস্যরা মেলার উদ্দেশ্য নিয়ে বলেন, এ সংগঠনটি আন্তর্জাতিক সমাজ সেবামূলক সংগঠন যেখানে নারী, শিশু, অসহায় বৃদ্ধ, শারীরিক প্রতিবন্ধীসহ দীর্ঘ ৬৬ বছর ধরে কাজ করে যাচ্ছে। ঢাকার বাসাবো ও ধানমন্ডিতে স্কুলে অবৈতনিক প্রাথমিক শিক্ষা প্রদান করা হয়। সেখানে ভর্তিতে ডব্লিউভিএ’র প্রেসিডেন্টসহ সকল সদস্যরা সহযোগিতা করে যাচ্ছেন।

maidas4

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এ প্রদর্শনীর আয়োজন করা হয়ে থাকে। এখান থেকে আসা সম্পূর্ণ উপার্জন দিয়ে তাদের সহযোগীতা করা হবে।

maidas2

প্রদর্শনীতে রয়েছে- দেশি-বিদেশি বুটিকস, বড় ও শিশুদের বৈশাখী শাড়ি, থ্রি-পিস, হস্ত ও কুটির শিল্প সামগ্রী। মেলায় আরো রয়েছেন বাটিক ও বুটিকস স্ক্রিন প্রিন্টের থ্রিপিস, নতুন বছরের প্রয়োজনীয় গৃহসজ্জার সামগ্রী, বোরকা ও হিজাব এবং বাচ্চাদের রকমারি পোষাক। এছাড়াও থাকছে নানা প্রয়োজনীয় পণ্য ও সুস্বাদু খাবারের সমাহার। এছাড়া প্রদর্শনীতে রয়েছে র‌্যাফেল ড্র। যাতে থাকছে আকর্ষণীয় পুরস্কার।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত থাকবে।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here