গ্র্যান্ড ঈদ ফেস্ট

0

রাজধানীর গুলশানের রেনিসেন্স হোটেলে অনুষ্ঠিত হলো গ্র্যান্ড ঈদ ফেস্ট পাওয়ার্ড বাই দারাজ। আসন্ন ঈদ উৎসবকে ঘিরে বিভিন্ন সেরা ব্র্যান্ডের পণ্য নিয়ে অনুষ্ঠিত হয় এই এক্সিবিশন।

কুরবানি ঈদের বাকি আর মাত্র কয়েকদিন। এই ধর্মীয় উৎসবটিকে কেন্দ্র করে প্রতিটি পরিবারেই থাকে খুশির আমেজ। চলে নতুন জামাকাপড়, পাঞ্জাবি, শাড়ি এমনকি ফ্রিজার ও রেফ্রিজারেটরসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী কেনাকাটার ধুম।

দারাজ বলছে, ঈদ কেনাকাটার জন্য দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ হতে পারে সেরা সমাধান। দারাজ ঈদের কেনাকাটাকে সহজ করতে প্রয়োজনীয় সামগ্রীসহ নানাবিধ পণ্যের পসরা সাজিয়ে আয়োজন করেছে কুরবানি ঈদের কেনাকাটার মেগা ক্যাম্পেইন।

InShot 20220702 212331338

‘প্রথাগত কেনাকাটার চেয়ে ঝক্কি-ঝামেলা ও ট্রাফিক জ্যামমুক্ত সহজ অনলাইন শপিং আপনার কুরবানি ঈদ উদযাপনে এনে দিতে পারে অনাবিল প্রশান্তি,’ উল্লেখ করে দারাজ কর্মকর্তারা বলেন, এই এক্সিবিশন থেকে ক্রেতারা ডেলিভারি চার্জ ছাড়া
সরাসরি প্রোডাক্ট কিনে নিতে পেরেছেন।

এক্সিবিশন অর্গানাইজার রাইসা নাসের খান উদ্যোক্তা বার্তাকে বলেন, ‘দেশী-বিদেশী সব পণ্য নিয়ে এই ইভেন্ট আমি আয়োজন করেছি যাতে অফলাইন-অনলাইন বিজনেস প্ল্যাটফর্মগুলো এক ছাদের নিচে সহজে পরিচিত হতে পারে।’

মেলা ঘুরে দেখা গেছে, ডিজাইনার শাড়ি, থ্রি-পিস, কসমেটিকস ও মুলতানি জুয়েলারি থেকে শুরু করে আকর্ষণীয় দেশি-বিদেশি পণ্যের সমাহার বসেছেন উদ্যোক্তারা।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here