কুড়িগ্রামে পুনাক শিল্প ও বাণিজ্য মেলা

0
8 / 100

পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে কুড়িগ্রাম জেলা আউটার স্টেডিয়ামে চলছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। সোমবার (১৬ মে) ফিতা কেটে মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য মো. পনির উদ্দিন আহমেদ।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, কুড়িগ্রাম-২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আব্দুল মোত্তাকিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু এবং কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শহীদুল্লাহ লিংকন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে পুলিশ সুপার আমন্ত্রিত অতিথিদেরকে সঙ্গে নিয়ে বিভিন্ন পণ্যের সমাহারে সাজানো স্টলগুলো পরিদর্শন করেন। মেলার বিশেষ আকর্ষণীয় দিকের মধ্যে আছে পোশাক ও প্রসাধনী এবং শিশুদের জন্য বিনোদনমূলক উপকরণ। এছাড়াও বাহারী খাবারের পসরা সাজিয়ে বসেছে বেশকিছু স্টল।

সারাদিনের কাজের শেষে একটু বিনোদন ও কেনাকাটার জন্য এই মেলার আয়োজন বলে উদ্যোক্তারা জানিয়েছেন। এছাড়াও বিনোদনের অংশ হিসেবে প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে থাকছে দেশের নামকরা শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here