শেফ বিয়ন্ড হোম-২০১৯

নারী উদ্যোক্তাদের উদ্যোগে পরিচালিত নিজেদের হোমমেড খাবারের গুনগত মান ও অনলাইন ভিত্তিক ব্যবসার খবর ক্রেতাদের কাছে পৌঁছে দিতে গত ২২শে নভেম্বর, ধানমন্ডির মাইডাস সেন্টারে “শেফ বিয়ন্ড হোম-২০১৯” শিরোনামে দু’দিনব্যাপী ফুড কার্নিভালের আয়োজন করছিল পপ অফ কালার।

নিজেদের হোমমেড খাবার নিয়ে কার্নিভালে ক্রেতা ও দর্শনার্থীদের মন জয় করেছে খুসবু’স জায়কা, কুক আপস্, ফ্লেভারিনো বাই স্যাম, ডলি’স এ্যাটেলিয়ের, হোম কিচেনেটস্, চাচি’স চক, ফুড ফ্রলিক, মলি’স ফ্যামিলি কিচেন, বৃওষ্, বোনাঞ্জা লাইফস্টাইল সহ ১৫ টি প্রতিষ্ঠান।
প্রথমবারের মত আয়োজিত এই ফুড কার্নিভালে স্বাস্থ্যকর ক্যান্সার ফাইটার জুস,স্কিন ক্লিনজার স্মুদি,
ও মুখোরোচক মেইন ডিশ থেকে শুরু করে শতেক ডেজার্ট, শীতের পিঠা ও রকমারি হোমমেড ফুডের পসরা সাজিয়েছিল উদ্যোক্তারা।

p2 2নারী উদ্যোক্তার এই উৎসবে সহযোগিতায় ছিলেন পপ অফ হোপ, কার্নিভাল স্পন্সর রাঁধুনী, ক্রিয়েটিভ পার্টনার ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট, ইভেন্ট পার্টনার ওয়েডিং বিস, স্বাস্থ্যসচেতনতা সহযোগী রোস বাংলাদেশ, ফটোগ্রাফি পার্টনার কে নাসিফ, রেডিও পার্টনার কালারস এফ এম, অনলাইন নিউজ পার্টনার বাংলা নিউজ টুয়েন্টি ফোর ডট কম, এবং পিআর পার্টনার স্পটলাইন।

শনিবার কার্নিভালের শেষ দিনে অনলাইনে খাবারের ব্যবসা সফল করতে করনীয় বিষয়ক সেমিনারে পরামর্শ দেন স্বনামখ্যাত তারকা রাঁধুনী কল্পনা রহমান এবং সাবিনা সিরাজি। ব্রেস্ট ক্যান্সার সচেতনতা বিষয়ক সেমিনারে বক্তব্য রাখেন হেলদি বেঙ্গল এর সিইও মিশা মাহজাবিন এবং রোস বাংলাদেশ প্রতিনিধি। এছাড়া লাইভ মিউজিক ও মেহেদী উৎসব সহ ছিলো নানা আয়োজন।

p1 2কার্নিভালের প্রধান আয়োজক টিনকার জান্নাত মিম জানান, প্রথমবারের মত এই আয়োজনে ক্রেতা ও দর্শনার্থীদের ব্যাপক সাড়া পেয়েছেন, যা ভবিষ্যতে এমন আয়োজন আরো বড় পরিসরে করবার আশা যুগিয়েছে।এছাড়া কার্নিভাল স্পন্সর রাঁধুনী সহ সকল সহযোগীদের ধন্যবাদ জানান।

 

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here