করোনা ভাইরাসের ভয়াল থাবাতেও চলমান রয়েছে বগুড়া শিল্পনগরীর উৎপাদন

0

করোনা ভাইরাসের ভয়াল থাবাতেও চলমান রয়েছে বগুড়া শিল্পনগরীর উৎপাদন। বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি এর নির্দেশনা ও বিসিক জেলা বগুড়ার উপমহাব্যবস্থাপক এ কে, এম মাহফুজুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে করোনা ভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতিতেও স্বাস্থ্যবিধি প্রতিপালন করে অব্যাহত রয়েছে বিসিক শিল্পনগরী বগুড়ার সকল শিল্প ইউনিটের উৎপাদন কার্যক্রম।

করোনা প্রতিরোধমূলক পণ্য, পিপিই, মাস্ক, স্যানিটাইজার, সাবান ডিটারজেন্ট পাউডার ও ফ্লোর ক্লিনার, জীবনরক্ষাকারী ওষুধ, হারবাল, ইউনানী ও এনিম্যাল ড্রাগস, শিশুখাদ্য ও গুড়া দুধ, চাল, ডাল, আটা, ময়দা, সুজি, সরিষার তেল, লবণ, পাউরুটি, কেক, বিস্কুট, চানাচুর, চিড়া, মুড়ি, গো-খাদ্য, পোল্ট্রি ফিডস, ফিস ফিডস, ফিসিংনেট, ইলেকট্রিক ফ্যান, বাল্ব, প্লাস্টিকজাত পণ্য, অ্যালুমিনিয়াম তৈজসপত্রসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী উৎপাদন স্বাস্থ্যবিধি মেনে অব্যাহত রয়েছে।

বিসিক বগুড়া জেলা কার্যালয় ও শিল্পনগরীর কর্মকর্তা এবং শিল্প মালিক সমিতির প্রতিনিধিগণের সমন্বয়ে গঠিত মনিটরিং টিম উৎপাদনরত শিল্পকারখানাগুলো নিয়মিত পরিদর্শন করছেন এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিষয়টি নিশ্চিত করছেন।

ইমরান পরশ
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here