শেষ হল ৪র্থ আন্তর্জাতিক এসএমই মেলা ২০১৯। ৬০টি স্টল নিয়ে ২১, ২২, ২৩ ডিসেম্বর ৩ দিন এবারের মেলা অনুষ্ঠিত হলো ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, আগ্রাবাদে

শেষ দিনে ছিলো ক্রেতা-দর্শনার্থীর উপচেপড়া ভিড়। অভিজাত বাণিজ্যিক এলাকায় কর্পোরেট এবং উদ্যোক্তাদের পণ্যের মাঝে এক মেলবন্ধন তৈরী হয় যেনো মেলা প্রাঙ্গণে। শেষ দিনের বেচা-বিক্রিতে সরগরম মেলার স্টল আলোঝলমলে। সকল শ্রেণীপেশার ক্রেতা এসএমই উদ্যোক্তাদের তৈরীকৃত পছন্দের পণ্য কিনে খুশি।

আজ ৪র্থ আন্তর্জাতিক এসএমই মেলার সমাপনীতে উপস্থিত ছিলেন প্রফেসর মাসুদা এম রশিদ চৌধুরী এমপি, ঢাকা বিশ্ববিদ্যালয়, সহ-সভাপতি, (নাসিব), জনাব মাহবুবুল আলম, সভাপতি, সিসিসিআই, চেম্বার পরিচালকমন্ডলী, চেম্বারের প্রাক্তন পরিচালকবৃন্দ, সরকারী বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ট্রেডবডি ও বিশিষ্ট নেতৃবৃন্দসহ আরো অনেকে।

সমাপনী অনুষ্ঠানে প্রাইম জোন এবং জেনারেল জোন থেকে বেস্ট স্টল এওয়ার্ড প্রদান করা হয়। প্রাইম জোনে ১ম স্থান অধিকার করেন মার্কেন্টাইল ব্যাংক, ২য় নওগাঁ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ, ৩য় অমৃত কনজিউমার ফুড প্রোডাক্টস লিঃ।

জেনারেল জোনে ১ম স্থান অধিকার করেন মাহি এগ্রো ইন্ডাস্ট্রিজ, ২য় থ্রি টেক এবং ৩য় মম জামদানী হাউজ। এছাড়াও অংশগ্রহণকারী সকল উদ্যোক্তা প্রতিষ্ঠানগুলোকে ক্রেস্ট বিতরণ করা হয়।

এর আগে ২১ ডিসেম্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় সচিব জাফর উদ্দিন।

এবারের মেলায় স্পন্সর ছিল সিটি ব্যাংক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। মেলার অনলাইন ব্রডকাস্ট পার্টনার ছিল চ্যানেল আই এবং উদ্যোক্তা বার্তা।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here