মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ঋণ প্রণোদনা প্যাকেজের আওতায়- যশোর “জেলা এসএমই ঋণ বিতরণ মনিটরিং কমিটি” এর ১ম সভা অনুষ্ঠিত হয়। গতকাল সকাল ১১ টায় যশোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বল্প পরিসরে সকল স্বাস্থ্যবিধি মেনে এই সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন যশোরের জেলা প্রশাসক মহোদয় জনাব মোঃ তমিজুল ইসলাম খান।

উক্ত সভায় জুম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সংযুক্ত ছিলেন মাননীয় পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি) জনাব ড: মোহা: আব্দুস ছালাম স্যার এবং তিনি সবার মাঝে তার মুল্যবান বক্তব্য রাখেন। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ রফিকুল হাসান (প্রশাসক জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি)।

এছাড়াও উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব হিসাবে উপ-মহাব্যবস্থপক বিসিক, যশোরের দ্বায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ফরিদা ইয়াসমিন।

সভায় কমিটির সদস্য হিসেবে ডিজিএম সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিস যশোর, ডিজিএম রুপালী ব্যাংক জোনাল অফিস যশোর, ডিজিএম জনতা ব্যাংক এরিয়া অফিস যশোর, ডিজিএম অগ্রণী ব্যাংক জোনাল অফিস যশোর, জেলা সভাপতি জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) যশোর, জনাব মোঃ শহিদুল ইসলাম মিলন সভাপতি যশোর জেলা চালকল মালিক সমিতি, ব্যবস্থাপক আইডিএলসি যশোর, এবং অনান্য আরো সদস্যবৃন্দ জুম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সংযুক্ত ছিলেন।

ভিডিও কনফারেন্সে সার্বিকভাবে সহায়তা করেন বিসিক যশোরের সম্প্রসারণ কর্মকর্তা জনাব মোঃ মেহেদী হাসান ও সভাটি পরিচালনায় সহযোগিতা করেন বিসিক যশোরের অনান্য কর্মকর্তাবৃন্দ।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here