উদ্যোক্তা বার্তার লোগো হাতে বিশিষ্ট ব্যক্তিবর্গ

২০১৪ সালের মহান মে দিবস। চ্যানেল আইতে যাত্রা শুরু হয় এসএমই উদ্যোক্তাদের নিয়ে অনুষ্ঠান ভাগ্যলক্ষী এসএমই বাংলাদেশ।

কৃষি ও গণমাধ্যম উন্নয়ন ব্যক্তিত্ব, পরিচালক ও বার্তা প্রধান চ্যানেল আই, শাইখ সিরাজ

৫ম বছরে পদার্পণে অনুষ্ঠানটির নামকরণ করা হয় উদ্যোক্তা সমৃদ্ধির বাংলাদেশ। অনুষ্ঠানটির গবেষণা তথ্য ও কার্য সম্পাদনে ঐক্য এলায়েন্স বাংলাদেশ। অনুষ্ঠানটিতে দেশের এসএমই খাত, এসএমই খাতের সফল উদ্যোক্তা এবং খাত সম্পর্কিত নানান দিক নিয়মিত তুলে ধরা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী নেতা, সাবেক বিজিএমইএ সভাপতি, চেয়ারম্যান ঐক্য এলায়েন্স, আতিকুল ইসলাম

অপু মাহফুজের উপস্থাপনা ও পরিচালনায় অনুষ্ঠানটি প্রতি সোমবার সন্ধ্যা ৬ঃ ২০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হয়ে ২২২তম পর্বে চলছে।

উদ্যোক্তা বার্তা সম্পাদক অপু মাহফুজ

গত ১০ নভেম্বর এসএমই ফাউন্ডেশন এবং চ্যানেল আই উদ্যোক্তা অনুষ্ঠানের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এখন থেকে এসএমই ফাউন্ডেশন অনুষ্ঠানটির প্রধান সহযোগী হিসেবে সংযুক্ত হলো।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি ও গণমাধ্যম উন্নয়ন ব্যক্তিত্ব, পরিচালক ও বার্তা প্রধান চ্যানেল আই, শাইখ সিরাজ; এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান কে এম হাবিব-উল্লাহ; বিশিষ্ট ব্যবসায়ী নেতা, বিজিএমইএ এর সাবেক সভাপতি, ঐক্য এলায়েন্স এর চেয়ারম্যান আতিকুল ইসলাম; বিশিষ্ট নারী নেত্রী এসএমই উন্নয়ন ব্যক্তিত্ব, ঐক্য এলায়েন্স বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান শাহীন আকতার রেনী; এসএমই ফাউন্ডেশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহীন আনোয়ার; শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ এনামুল হক।

এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান কে এম হাবিব-উল্লাহ

অনুষ্ঠানে এসএমই ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিস ইসমাত জেরিন খান, মির্জা নুরুল গনি শোভন, আবুল কালাম ভুঁইয়া।

অনুষ্ঠানে এসএমই ফাউন্ডেশন এবং চ্যানেল আইয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিশিষ্ট নারী নেত্রী এসএমই উন্নয়ন ব্যক্তিত্ব, ভাইস চেয়ারম্যান, ঐক্য এলায়েন্স বাংলাদেশ, শাহীন আকতার রেনী

এসএমই ফাউন্ডেশন এবং চ্যানেল আই উদ্যোক্তা অনুষ্ঠানের মাঝে সমঝোতা স্মারক অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্মারকে স্বাক্ষর করেন উপব্যবস্থাপনা পরিচালক এসএম শাহীন আনোয়ার এবং অপু মাহফুজ।

এসএমই ফাউন্ডেশন ও উদ্যোক্তা চ্যানেল আই এর মাঝে সমঝোতা স্মারক স্বাক্ষর

স্মারক সমূহের মাঝে অপু মাহফুজের সম্পাদনায় দেশের এসএমই উদ্যোক্তাদের নিয়ে প্রথম অনলাইন পত্রিকা www.uddoktabarta.com এর লোগো অনানুষ্ঠানিকভাবে উন্মোচন করেন উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here