এবারের ঈদে নিজের জন্য নতুন পোশাক নয়, সেই অর্থ তুলে দিলেন কর্মহীন মানুষের হাতে ঈদ উপহার স্বরূপ খাদ্যসামগ্রী। যুব উদ্যোক্তাদের জাতীয় সমন্বয়কারী প্রতিষ্ঠান “বাংলাদেশ ইয়ুথ অন্ট্রাপ্রেনারস ওয়েলফেয়ার এসোসিয়েশন” এর পক্ষে নেয়ামত বাবু, রেশমা জাহান ও হাসিনা মুক্তা এই মহৎ উদ্যোগ নেয়৷

উদ্যাক্তা হাসিনা মুক্তা করোনায় আক্রান্ত হয়েও আইসোলেশনে থেকে ফোনে ফোনে সব উদ্যাক্তাদের সংযুক্ত করা, ফান্ড কালেকশন করা সহ সকল কার্যক্রমে অংশ নেয়। উদ্ধোধনী অনুষ্ঠানে উদ্যোক্তার রোগ মুক্তি কামনা করা হয়। এ মহতি কাজে যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় উদ্যোক্তা সংগঠন ও যুবউন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যেগে কর্মহীন ১১০০ পরিবারের হাতে ঈদ উপহার স্বরুপ খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

এ মহতি কাজে যোগ দেয় আরো অনেক সংগঠন। গত ২৩ মে বিকেল ৩টায় মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জুম এর মাধ্যমে উপহার বিতরণের উদ্ভোধন ঘোষণা করেন। উদ্বোধনের সময় তিনি এটিকে একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগ উল্লেখ করে যুব উন্নয়ন অধিদপ্তর ও উদ্যোক্তাদের প্রশংসা করেন। এ সময় জুমে সংযুক্ত ছিলেন সচিব আক্তার হোসেন এবং যুব উন্নয়ন অধিদপ্তরের ডিজি আক্তারুজ্জামান খান কবির ও উদ্যোক্তা সংগঠকরা। উদ্বোধনীর পর উদ্যোক্তারা স্ব স্ব প্রতিষ্ঠান থেকে বিতরণের কাজ শুরু করেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here