এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান

উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ অপরিহার্য বিষয় বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন এসএমই উদ্যোক্তা সৃষ্টি, উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে প্রশিক্ষণ দেবে এসএমই ফাউন্ডেশন।

এসএমই ফাউন্ডেশন ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র যৌথ উদ্যোগে এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে এসব জানানো হয়।

রোববার সকালে সিলেটের চেম্বার কনফারেন্স হলে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের পরিচালক এবং সেমিনার, ওয়ার্কশপ ও সম্মাননা প্রদান সাব কমিটির আহবায়ক মাসুদ আহমদ চৌধুরী।

স্বাগত বক্তব্যে তিনি বলেন, দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে নারীদেরকে স্বাবলম্বী করে তুলতে হবে। নারীর উন্নয়নের মাধ্যমে দেশের প্রকৃত উন্নয়ন সম্ভব।

তিনি ৫ দিন ব্যাপী এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মাশালাটি আয়োজনের জন্য এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ অপরিহার্য্য বিষয়। এসএমই ফাউন্ডেশন ও সিলেট চেম্বার যৌথভাবে অতীতেও অনেকগুলো প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করেছে। যেগুলোর মাধ্যমে এসএমই উদ্যোক্তা ও নারী উদ্যোক্তারা লাভবান হয়েছেন।

সিলেট চেম্বারের এরকম কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, সিলেট বিভাগের সভাপতি মিনারা বেগম ও এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক সাদিয়া তানজিম দোলা। এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here