উই এর দুইদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী ঘোষণা

0

সারা দেশের নারী উদ্যোক্তাদের নিয়ে কাজ করা দেশের অন্যতম বিশ্বস্ত প্লাটফর্ম উই। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উই কর্তৃক আয়োজিত উইমেন ই-কমার্স এন্টারপ্রেনারশীপ সামিট ২০২১।

অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন বিকর্ণ কুমার ঘোষ, ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটি, মো. কামরুজ্জামান খান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অফ এসএমই, এসএমই ফাইনান্স ডিপার্টমেন্ট, লংকা বাংলা ফাইনান্স লিমিটেড এবং নাসিমা আক্তার নিসা, প্রেসিডেন্ট, উই।

we3

উদ্বোধনী সূচনা বক্তব্যে বিকর্ণ কুমার ঘোষ বলেন, “নারীরা শুধুমাত্র সাংসারিক কাজ কিংবা সন্তান পালনের ভেতরেই আজ সীমাবদ্ধ নেই। বরং, আজ তারা অনেক কাজে পুরুষের সাথে সমান অবদান রাখছে। এখন নারীদের এগিয়ে আসার কারণে ১৭কোটি মানুষের ৩৪কোটি হাত দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য কাজ করে যাচ্ছে।”

we2

সারা দেশের ৬৪জেলা থেকে নারী উদ্যোক্তারা অংশগ্রহণ করছে এবারের সামিটে। দুই দিন ব্যাপী এই আয়োজনে উদ্যোক্তারা অভিজ্ঞ ট্রেনারদের ওয়ার্কশপে অংশগ্রহণ করবেন। এছাড়াও এবারের আয়োজনে থাকছে সেশন, প্যানেল ডিসকাশন, জয়ী এওয়ার্ড, স্পন্সর এওয়ার্ড, ফ্যাশন শো, র‍্যাফেল ড্র সহ আরও অসংখ্য আয়োজন। দিনব্যাপী অনুষ্ঠান শেষে উদ্যোক্তাদের আনা ৬৪জেলার আঞ্চলিক পণ্য প্রদর্শনী আয়োজন করা হবে।

মশিউর শাফী
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here