ই-ক্লাব (এন্ট্রাপ্রেনিউরস ক্লাব অফ বাংলাদেশ) গত ২৯/০১/২০২১ এ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এতে গভর্নিং বডি, এক্সিকিউটিভ কমিটি, ৪টি ফোরাম এবং ১৫ স্ট্যান্ডিং কমিটি ঘোষিত হয়।

ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘ও বন্ধু’ থেকে তিন জন ৩টি গুরুত্বপূর্ণ পদে পদন্নোতি হাওয়ায় গ্রুপের বন্ধুদের মাঝে ছিল উৎফুল্লতা।

ই-ক্লাবের এক্সিকিউটিভ কমিটি (ইসি) তে সাংগঠনিক সম্পাদক পদে সাহারা সুলতানা, ব্র‍্যান্ড ফোরাম এর কো-চেয়ার হিসেবে সোলাইমান আহমেদ জিসান এবং ই-হেলথ এবং সিএসআর স্টেন্ডিং কমিটির চেয়ারম্যান হিসেবে ডাঃ রেজাউল করিম তুষারকে নির্বাচিত করায় গ্রুপের মাঝে ছিল আনন্দ এবং উদ্দিপনা।

গতকাল ধানমণ্ডিতে এক অভিজাত রেস্তোরাঁয় পদ উন্নতি প্রাপ্ত বন্ধুদের সংবর্ধনা দেয়া হয়।

ub bipu

‘ও বন্ধু’ গ্রুপের মুখপাত্র ডাঃ রেজাউল করিম তুষার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, ই-ক্লাবের স্ট্যান্ডিং কমিটি ই-হেলথ এবং সিএসআর এর চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পেরে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি। ই-ক্লাবের ই-হেলথ প্রোগ্রাম উদ্যাক্তাদের পাশাপাশি আপামর জনসাধারণের কাছে পৌঁছে দেয়া একটা চেলেঞ্জ, যা মেডিকেল ক্যাম্প, ব্লাড ডোনেশন প্রোগ্রাম, অটিস্টিক বাচ্চাদের চিকিৎসা সেবার পাশাপাশি বিভিন্ন সুযোগ সহায়তা ই-ক্লাবের মাধ্যমে অচিরেই করা হবে বলে আশা রাখছি। তিনি আরও বলেন, আমরা বন্ধুরা নিরলস ভাবে এক হয়ে কাজ করে ই- ক্লাব কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন করে ও বন্ধু  গ্রুপের মডারেটর জেসমিন আহসান এবং ফরহাদ। পাশাপাশি গ্রুপ টি পরিচালিত হচ্ছে ২ জন এডমিন এবং ৬ জন মডারেটর বন্ধুদের সমন্বয়ে। তাদের প্রত্যাশা বন্ধুদের অনুপ্রেরণায় ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যাবে ই-ক্লাব।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here