আয়োজিত হলো ইওয়াবের সংবর্ধনা আয়োজন

0
ইওয়াবের সংবর্ধনা অনুষ্ঠান

যুব সংগঠক ও উদ্যোক্তা আত্মকর্মীদের উদ্যোগে গঠিত সংগঠন ইয়ুথ এন্টারপ্রেনিয়ার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ। সারা দেশ ব্যাপী প্রতিনিয়ত তারা ছড়িয়ে দিচ্ছে নিজেদের কার্যক্রম।

গতকাল বুধবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব আখতার হোসেন এর বদলি জনিত বিদায়ী অনুষ্ঠানের পাশাপাশি নব যোগদানকৃত সচিব মেজবাহ উদ্দিন এর সংবর্ধনা আয়োজন হয়।

event 2
ইওয়াবের সংবর্ধনা অনুষ্ঠান

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী সিনিয়র সচিব জনাব আখতার হোসেন এবং নব নিযুক্ত যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। এছাড়াও ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আজহারুল ইসলাম খান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এ কে এম নিয়ামত উল্লাহ বাবু।

Event 1

প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল এমপি তার বক্তব্যে বলেন, “আমি নিজেও একজন উদ্যোক্তা। আমিও উদ্যোক্তাদের পাশে থেকে সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই।” উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিয়ে তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরবর্তী ভিশন ২০৪১ সাল কেন্দ্রিক। এই সময়ের ভেতরে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হতে হলে উদ্যোক্তাদের এগিয়ে আসতেই হবে।” বক্তারা প্রত্যেকেই তাদের বক্তব্যে উদ্যোক্তাদের এবং এই উদ্যোক্তা সংগঠনের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি, ভবিষ্যতে তারা উদ্যোক্তাদের এই সংগঠন ‘ইয়াং এন্টারপ্রেনার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ’ (ইওয়াব) এর যেকোনো কার্যক্রমে পাশে থাকতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

event 3

অনুষ্ঠানিক পর্ব শেষে বিদায়ী সিনিয়র সচিব ও নব নিযুক্ত সচিবের হাতে সম্মাননা তুলে দেন আয়োজক ও সংগঠকরা।

মশিউর শাফী,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here