আয়োজিত হতে যাচ্ছে অঙ্গশ্রীর ইভেন্ট ‘বাসন্তিকা’

0

অঙ্গশ্রী ইভেন্টস বছর ব্যাপী কাজ করছে উদ্যোক্তাদের নিয়ে। উদ্যোক্তাদের পণ্যকে সারা দেশের মানুষের কাছে তুলে ধরতে নিরলস ভাবে কাজ করছেন তারা। বিভিন্ন সময় বিভিন্ন উপলক্ষ্যে ইভেন্ট আয়োজন করে তারা উদ্যোক্তা ও ক্রেতাদের মধ্যে এক মেলবন্ধন সৃষ্টি করে থাকেন।

আগামী ৫, ৬ ও ৭ই মার্চ আয়োজিতে হবে তাদের নতুন এক ইভেন্ট ‘বাসন্তিকা’। বাসন্তিকা সম্পর্কে আয়োজক ও অঙ্গশ্রী ইভেন্টস এর কর্ণধার আলিয়া ফেরদৌসী জানান, “বিভিন্ন সময়ই আমরা নানা ধরণের ইভেন্ট আয়োজন করে থাকি। এবারেও বসন্তকে মাথায় রেখে আয়োজন করছি বাসন্তিকা মেলা। মেলায় তিন দিন ধরে বিভিন্ন ধরণের আকর্ষনীয় আয়োজন থাকছে।”

34

এবারের মেলায় ৩২টি স্টল থাকছে। স্টলগুলোতে নানা ধরণের পণ্য নিয়ে আসবেন রাজধানী ও দেশের বিভিন্ন স্থানের উদ্যোক্তারা। বাহারী পণ্যের ভেতরে থাকছে পোষাক, জুয়েলারি, হোম ডেকর, লাইফ স্টাইল প্রোডাক্ট, নাগরাই জুতা সহ আরও সব আকর্ষণীয় পণ্য। পাশাপাশি থাকছে ৪টি ফুড স্টল। ফুড স্টলে থাকছে মুখরোচক সব খাবার।

দেশের বিভিন্ন স্থানের ভিন্ন ঘরানার ৩২জন উদ্যোক্তার এই মিলনমেলা অত্যন্ত সাফল্য মন্ডিত হবে বলে বিশ্বাস করছেন অঙ্গশ্রীর শুভাকাঙ্ক্ষীরা। একজন শুভাকাঙ্ক্ষী খান রুসদী ইবনে আমিন বলেন, “অঙ্গশ্রী বরাবরই উদ্যোক্তা ও ক্রেতাদের মেলবন্ধন সৃষ্টি করে থাকে। তাদের কাজ বরাবরই প্রশংসিত হচ্ছে প্রতিটি মহলে।”

2.Midle photo

এর আগে তাদের আয়োজনে সফল কিছু আয়োজনের ভেতরে রয়েছে শরৎ মেলা, বিজয় মেলা, ঈদ মেলা, ফাল্গুনী মেলা, প্রি উইন্টার ট্রাংক শো সহ আরও অসংখ্য ইভেন্ট। আয়োজক আলিয়া ফেরদৌসী উদ্যোক্তা বার্তাকে জানান, “এর আগে আমরা প্রায় ১৫টি ইভেন্ট আয়োজন করেছি। এবারেও সফলতার আশা করছি।”

এবারের আয়োজন উদ্বোধন করবেন জনপ্রিয় গায়িকা পরশী। আর ইভেন্ট আয়োজন হবে উত্তরার ইষ্টিকুটুম কনভেশন সেন্টারে।

মশিউর শাফী,
উদ্যোক্তা বার্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here