‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’র আয়োজনে ইদ উপহার সামগ্রী বিতরণ

0
পিছিয়ে থাকা জনগোষ্ঠির সঙ্গে ইদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছে 'আমরা রাজশাহীর উদ্যোক্তা'

রাজশাহীর উদ্যোক্তাদের সবচেয়ে বড় গ্রুপ ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’র আয়োজনে মেহনতি মানুষের হাতে ইদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়েছে। জনকল্যাণ ও সেবামূলক কাজের অংশ হিসেবে শুক্রবার নিউ গভঃ ডিগ্রি কলেজ রাজশাহীর সামনে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। সেসময় উপস্থিত ছিলেন আয়োজনটির কর্পোরেট পার্টনার আল আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেড এর স্বত্বাধিকারী মিজানুর রহমান কাজী এবং ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের প্রতিষ্ঠাতা মাসুদ রানা ও মিজানুর রহমান।

উপহার সামগ্রী বিতরণ শেষে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেড এর স্বত্বাধিকারী মিজানুর রহমান কাজী উদ্যোক্তা বার্তাকে বলেন: “মেহনতি মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দিতে পেরে ভীষণ ভালো লাগছে। এর আগেও আমরা এ ধরনের সেবামূলক কাজে অংশ নিয়েছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

raj middle 2

‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের প্রতিষ্ঠাতা মাসুদ রানা বলেন, “১৯ জুন ২০২০ সালে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপ প্রতিষ্ঠা করি। বর্তমানে এখানে ৪৮ হাজারের বেশি সদস্য আছেন, যার মধ্যে দুইশো এর অধিক উদ্যোক্তা। এ গ্রুপের কিছু সদস্য, কিছু উদ্যোক্তা এবং কিছু ব্যক্তিগত শুভাকাঙ্ক্ষীর সহযোগিতায় আজ আমরা ১৫০ জন মানুষকে ইদ উপহার সামগ্রী দিতে পেরেছি। আশা রাখছি ভবিষ্যতে আরো অনেকে আমাদের পাশে দাঁড়াবেন এবং আমরা সকলে মিলে বিভিন্ন জনকল্যাণ ও সেবামূলক কাজে অংশ নিতে পারবো।”

বিতরণ অনুষ্ঠানের সময় দেড়শো প্যাকেট উপহার সামগ্রী রাস্তার একপাশে সারি করে রাখেন তারা। সেখান থেকে রিক্সা চালক, ইজিবাইক চালকসহ এলাকার কয়েকজন দারিদ্র নারী উপহার সামগ্রী গ্রহণ করেন। উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো এক কেজি পোলাও এর চাল, দুই কেজি চিনি, খিল সেমাই, লাচ্ছা সেমাই এবং পাপড়।

raj middle

উপহার সামগ্রী বিতরণে ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ গ্রুপের মডারেটর এবং এসআর প্রোডাক্টের স্বত্বাধিকারী সাগর সরকার এবং ফল শাহী ও শুভ্র ছায়ার স্বত্বাধিকারীসহ গ্রুপটির বেশ কয়েকজন উদ্যোক্তা এবং সদস্য উপস্থিত ছিলেন।

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here