বিসিক সিরাজগঞ্জ শিল্পপার্ক পরিদর্শনে বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি

0

আজ বিসিক শিল্পপার্ক, সিরাজগঞ্জ পরিদর্শন করেন বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি স্যার, পরিচালক(প্রকৌশল ও প্রকল্প বাস্তবায়ন) জনাব মোহাম্মদ আতাউর রহমান ছিদ্দিকী স্যার, প্রকল্প পরিচালক, ইঞ্জিঃ মোঃ আব্দুল খালেক স্যার, উপপ্রকল্প পরিচালক, মোঃ রাশেদুর রহমান স্যার।

উত্তরবঙ্গের প্রবেশপথ সিরাজগঞ্জে হবে অন্যতম শিল্প জোন। ভারি শিল্পের বিকাশ ও অসংখ্য বেকারের কর্মের সুযোগ সৃষ্টির মাধ্যমে বিনিয়োগ উপযোগী এবং দেশের অন্যান্য স্থানের চেয়ে এই এলাকা শিল্প স্থাপনের উপযোগী।

সিরাজগঞ্জ শিল্পপার্ক স্থাপনের কাজ বাস্তবায়ন করছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)। চারশ’ একর জমির ওপর নির্মিত শিল্প পার্কটির মাধ্যমে উত্তরাঞ্চলের অর্থনীতি শক্তিশালী হবে।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) চেয়ারম্যান মো. মোশতাক হাসান বলেন -নির্মাণাধীন বিসিক শিল্পপার্কে বিনিয়োগ করার জন্য দেশী-বিদেশী ব্যবসায়ীরা যোগাযোগও অব্যাহত রেখেছেন। কাজ শেষ হলে ৪’শ একর জমিতে ৮২৯টি ছোট-বড় শিল্প কারখানা গড়ে উঠবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মোঃ রাকিবুল হাসান ও টেকনিক্যাল অফিসার আমি মোঃ নিপুন আহমেদ এবং বিভিন্ন ঠিকাদারের প্রতিনিধিগণ।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here