গতকাল ২০ ডিসেম্বর ২০১৯, হোটেল হার্দিক, বাগবাজার, কাঠমান্ডু, নেপালে  কালচারাল কর্পোরেশন এন্ড আদিত্যয়াদি’র আয়োজনে অনুষ্ঠিত হয় “নেপাল-বাংলাদেশ ফ্রেণ্ডশিপ অ্যাওয়ার্ড -২০১৯”।

বাংলাদেশ ও নেপাল উভয় দেশের সমাজ-কর্মী, নারী উদ্যোক্তা এবং বিশিষ্ট ব্যক্তি বর্গের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদানের জন্য “নেপাল -বাংলাদেশ ফ্রেণ্ডশিপ অ্যাওয়ার্ড -২০১৯” এর আয়োজন করেন কালচারাল কর্পোরেশন এন্ড আদিত্যয়াদি।

উক্ত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আমন্ত্রণ এবং নারী উদ্যোক্তা হিসেবে সম্মাননা পান ইসরাত জাহান। যিনি বাংলেদেশের পাট ও পাটজাত পণ্যের একজন সফল উদ্যোক্তা।

ইসরাত জাহান বলেন, “নেপাল -বাংলাদেশ ফ্রেণ্ডশিপ অ্যাওয়ার্ড -২০১৯” এ অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি এবং সফল নারী উদ্যোক্তার সম্মাননা পেয়ে ও বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে গৌরব বোধ করছি। সবাই আমার জন্য দুয়া করবেন আমি যেন বাংলাদেশকে বিশ্বদরবারে তুলে ধরতে পারি।”

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেপালের মন্ত্রীবর্গ, পার্লামেন্ট মেম্বার, কবি, সাহিত্যিক, সাংবাদিক সহ বিশিষ্ট জনেরা। এছাড়া আরও উপস্থিত ছিলেন নেপালে অবস্থিত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব মাসুদ আলম।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে  “নেপাল -বাংলাদেশ ফ্রেণ্ডশিপ অ্যাওয়ার্ড -২০১৯” অনুষ্ঠানের সমাপনী হয়।

নেপাল থেকে ইসরাত জাহান
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here