নো মোর রানিং, ইটস টাইম ফর চেইঞ্জ” এই থিমকে সামনে রেখে আগামী ২৭শে অক্টোবর শনিবার ২০১৮, আইডল ফোকাস এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান মিট উইথ দ্যা ম্যানেজিং ডিরেক্টরস”।

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাস অডিটোরিয়ামে।

আয়োজকরা জানান, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব আমান আশরাফ ফয়েজ, ব্যবস্থাপনা পরিচালক, জিটিভি। অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে উপস্থিত থাকবেন আইডল ফোকাসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব বিপ্লব কান্তি দাস।

উপস্থিত থাকবেন ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, এসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের চেয়ারম্যান  সৈয়দ মাহবুবুর রহমান। উপস্থিত থাকবেন জনাব সৈয়দ আলমাস কবির, প্রধান নির্বাহী কর্মকর্তা মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড ও সভাপতি বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস। জনাব মোঃ মাশেকুর রহমান খান, ব্যবস্থাপনা পরিচালক প্রগ্রেসিভ ট্রেনিং ডেভেলপমেন্ট অ্যান্ড কনসালট্যান্ট এসোসিয়েট লিমিটেড – পিটিডিসিএ ও সভাপতি বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট। উপস্থিত থাকবেন মিস. রুবাবা দৌলা, প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক পালস হেলথ কেয়ার সার্ভিসেস ও সভাপতি টিআইই ঢাকা। প্রিতো রেজা, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়েডিং ডায়েরি ও প্রিতো রেজা প্রোডাকশন। মো. জাহিদুল কবীর, পরিচালক সাসটেইনেবল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট লিমিটেড এবং উপস্থিত থাকবেন জনাব জি সামদানি ডন, সিইও উইক্রেট লিমিটেড ও সিআইও ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেন্সি।

শিক্ষার্থী এবং ইয়ং প্রফেশনালগণ অনলাইনে রেজিস্ট্রেশন করে আয়োজকদের নির্ধারিত পেমেন্টের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। অংশগ্রহণ করতে আগ্রহীগণ visit করুন www.facebook.com/idolfocus অথবা visit করুন “Meet with the Managing Director’s” এই ইভেন্টে। অনলাইন রেজিস্ট্রেশন এবং পেমেন্টের শেষ সময় আগামী ২৪ অক্টোবর, ২০১৮।

অনুষ্ঠান  সম্পর্কে বিস্তারিত জানতে কল করুনঃ ০১৮৪১১২২০০২ এবং ০১৮৪১১২২০০৬ নম্বরে। 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here