ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশনের ১৩তম বার্ষিক সাধারণ সভা

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশনের ১৩তম বার্ষিক সাধারণ সভা ৩০ মার্চ ২০১৯, শনিবার সকাল ১১.৩০ টায় রাজধানীর সিরডাপ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের চেয়ারপার্সন কে এম হাবিব উল্লাহ সভায় সভাপতিত্ব করেন।

বার্ষিক সাধারণ সভায় সদস্যগণ এসএমই খাতের উন্নয়নে এসএমই ফাউন্ডেশনের বিগত বছরের কর্মসূচি সমূহ পর্যালোচনা করে সন্তোষ প্রকাশ করেন এবং ২০১৭-১৮ সময়ের বার্ষিক রিপোর্ট সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। ফাউন্ডেশনের চেয়ারপার্সন জনাব কে এম হাবিব উল্লাহ দেশের এসএমই খাতের বিস্তার ও উন্নয়নের ক্ষেত্রে পরামর্শ প্রদান করে অবদান রাখার জন্য সভায় সকলের প্রতি আহ্বান জানান। সদস্যগণ ফাউন্ডেশনের ভবিষ্যত কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ফাউন্ডেশনের কার্যক্রম এমনভাবে সম্প্রসারণের পরামর্শ দেন যাতে ফাউন্ডেশনের কাজের ফলাফল সরকারের রূপকল্প ২০২১ এবং ৭ম পঞ্চবার্ষিক পরিকল্পনা ও এসডিজি লক্ষ্য অর্জনের সাথে সম্পর্কযুক্ত হয়।

সভায় ফাউন্ডেশনের পরিচালক পর্ষদ এবং সাধারণ পর্ষদের সদস্যগণের মধ্যে সালাহউদ্দিন মাহমুদ, অতিরিক্ত সচিব শিল্প মন্ত্রণালয়, মোঃ মোশ্তাক হাসান এনডিসি, চেয়ারম্যান বিসিক, ড. মোঃ মফিজুর রহমান, মহাপরিচালক বিটাক, বিজয় ভট্টাচার্য, ভাইচ চেয়ারম্যান, ইপিবি, অরিজিৎ চৌধূরী, অতিরিক্ত সচিব আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, মোঃ ফারুক আহমেদ, চেয়ারম্যান বিসিএসআইআর, সৈয়দা সারওয়ার জাহান, অতিরিক্ত সচিব তথ্য ও প্রযুক্তি বিভাগ, মোঃ আইনুল কবির, অতিরিক্ত সচিব মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, মোঃ মুয়াজ্জেম হোসাইন, মহাপরিচালক বিএসটিআই, শহীদুল ইসলাম, অতিরিক্ত সচিব ইআরডি, ড. মমতাজ উদ্দিন আহমেদ, অধ্যাপক ঢাকা বিশ্ববিদ্যালয়, আবদুল মতিন এনডিসি, সাবেক অতিরিক্ত সচিব, মির্জা নূরুল গণি শোভন, প্রেসিডেন্ট নাসিব, কে এম আকতারুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক আকতার ফার্নিচার লিঃ, কানিজ আলমাস খান, ব্যবস্থাপনা পরিচালক পারসোনা হেয়ার এন্ড বিউটি লিঃ, মানতাশা আহমেদ ব্যবস্থাপনা পরিচালক রিলা’স ফ্যাশন বুটিক, হাসিনা নেওয়াজ, সিইও অর্কিড প্রিন্টার্স, মোঃ আবদুর রাজ্জাক, সভাপতি বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি, প্রীতি চক্রবর্তী, চেয়ারম্যান ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিঃ, আবুল কালাম ভূঁইয়া ব্যবস্থাপনা পরিচালক যমুনা মিটার ইন্ডাস্ট্রিজ লিঃ, ইসমাত জেরিন খান ব্যবস্থাপনা পরিচালক জারমার্টজ, মোঃ রাশেদুল করীম মুন্না, ব্যবস্থাপনা পরিচালক ক্রিয়েশন প্রাইভেট লিঃ, ড. রাজিয়া বেগম, অধ্যাপক ঢাকা বিশ্ববিদ্যালয় এবং মোঃ সফিকুল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক এসএমই ফাউন্ডেশন সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

 

 

এসএমই ফাউন্ডেশন, উদ্যোক্তা ডেস্ক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here