‘জেদ্দা আন্তর্জাতিক প্রক্রিয়াকরণ ও প্যাকিং প্রদর্শনী’ ডিসেম্বরে

0

০৩-০৫ ডিসেম্বর সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত হবে “Jeddah International Processing & Packing Exhibition-2024”

Icon International for Exhibitions & Conferences এর আয়োজনে আগামী ০৩ – ০৫ ডিসেম্বর জেদ্দার Jeddah Centre for Exhibitions & Events এ অনুষ্ঠিত হবে Jeddah International Processing & Packing Exhibition-2024।

মেলার বুথ সাইজ (3m x 3m)-9m² এর মূল্য নির্ধারণ করা হয়েছে 5,77.800.00 (পাঁচ লক্ষ সাতাত্তর হাজার আটশত) টাকা।

যেসকল পণ্য প্রদর্শিত হবে;
Aseptic processing & packaging automation and robotics bottling technology, brewing and beverage technology, canning and can making. coding, marking, labeling, printing materials & technology, confectionary and equipment, cosmetic & personal care processing and packaging, dairy & liquid processing technology. facilities equipment, systems and supplies, fish and seafood processing technology, flexible packaging technology, pharmaceutical processing and packaging packaging (cardboard, glass, metal, plastic, paper, wood)packaging machinery etc.

মেলায় অংশগ্রহণে আগ্রহী হলে আপনার প্রতিষ্ঠান/সমিতির সদস্য প্রতিষ্ঠানসমূহ উক্ত প্রয়োজনীয় কাগজ পত্রাদিসহ ব্যুরোর নির্ধারিত আবেদন পত্রের সাথে অংশগ্রহণ ফি ইপিবি-এর অনুকূলে পে-অর্ডার আকারে আগামী ১৭-০৯-২০২৪ তারিখের (দুপুর ২:০০ ঘটিকা) মধ্যে ইপিবি’র মেলা বিভাগে দাখিলের জন্য অনুরোধ করা হয়েছে। আবেদন পত্র ব্যুরোর ওয়েবসাইট (www.epb.gov.bd) থেকে ডাউন লোড করা যাবে।

আবেদন পত্রের সাথে (ইআরসি, ট্রেডলাইসেন্স, আয়ফর ও ড্যাট সার্টিফিকেট, অংশগ্রহণকারী প্রতিনিধির পাসপোর্ট কপি, অন্যান্য দেশ ভ্রমণের ভিসা কপি, সর্বশেষ অর্থ বছরের পিআরসি) প্রয়োজনীয় ডকুমেন্টস অবশ্যই দাখিল করতে হবে।

মেলা সংক্রান্ত প্রাসঙ্গিক তথ্যাদির জন্য জনাব মোঃ আরিফুল ইসলাম (মেলা ও প্রদর্শনী বিভাগ) এর সাথে যোগাযোগ করা যেতে পারে (ফোন নম্বর: ০১৭৩৭-৬৯০৪৪৬)।

উল্লেখ্য, ভিসা ইস্যু সম্পূর্ণই দূতাবাসের নিজস্ব বিবেচনা বিধায় কোন কারণে কোন প্রতিনিধি ভিসা প্রাপ্ত না হলে ইপিবি দায়-দায়িত্ব বহন করবে না। কোন প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ার পর কোন কারণে মেলায় অংশগ্রহণ না করলে অংশগ্রহণ ফি ফেরতযোগ্য নয়। তবে কোন আবেদনকারী প্রতিষ্ঠানকে মনোনীত করা না হলে তাদের অংশগ্রহণ ফি বাবদ দাখিলকৃত পে-অর্ডার ফেরৎ দেয়া হবে।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here