ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ) ২০২০ এ এসএমই ফাউন্ডেশনের অংশগ্রহণ। মেলায় এসএমই ফাউন্ডেশনের একটি প্যাভিলিয়ন ছিল। উক্ত প্যাভিলিয়নে ২১টি প্রতিষ্ঠান পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুযোগ পেয়েছেন। এছাড়া প্যাভিলিয়নে এসএমই ফাউন্ডেশন-এর একটি বুথ রয়েছে।

অংশগ্রহণকারী ২১ টি প্রতিষ্ঠান, উদ্যোক্তার নাম ও ঠিকানা সমূহঃ ১ মাকসুদা হাসনাত, শতদল হস্তশিল্প, ২ মরিয়ম নার্গিস, টুইংকেল বুটিক, ৩ সিড়ি হস্তশিল্প, আরিফা ইয়াসমিন ময়ুরী, ৪ দিলরুবা তালহা, তুনাজ্জিলা স্টাইল, ৫ আব্দুল্লাহ আল মামুন, রিজেন্ট ফেব্রিক্স, ৬ রংপুর ক্রাফট, ৭ নতুনত্ব বুটিকস ও হস্তশিল্প, হাসিনা মুক্তা, ৮ সুবল পাল, কে বি পটারি ইন্ডাষ্ট্রিজ, ১০ মাসুদা ইয়াসমিন উর্মি, স্মার্ট লেদার প্রোডাক্টস, ১১ মোঃ তোফাজ্জল হোসেন, এ্যানেক্স লেদার লিঃ।

১২ মোঃ তাসনিম আলম, থ্রি টেক, ১৩ মোছা: রেজবিন বেগম, পিপলস ফুটওয়্যার এন্ড লেদার গুডস্, ১৪ মিজ মাকসুদা, শাবাব লেদার, ১৫ মমতাজ ইয়াছমিন, কমফোর্ট লেদার, ১৬ শাহীনুর ইসলাম, পিকলোমা আচার এন্ড ফুড প্রডাক্টস লিঃ, ১৭ মোঃ খোরশেদ আলম, যমযম ফুড প্রোডাক্টস, ১৮ মিজ বাণী, বাণীস ক্রিয়েশনস, ১৯ মোঃ আসাদুজ্জামান মজুমদার, সেঞ্চুরী সেন্টার, ২০ মোঃ সাজ্জাদ হোসেন চৌধুরি, এপি(ঢাকা) লিঃ, ২১ নাভিদুল হক, স্টেলার ডিজিটাল লিঃ।

এসএমই ফাউন্ডেশনের প্যাভিলিয়ন ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ)- ২০২০ এ সংরক্ষিত প্যাভিলিয়ন ক্যাটাগরীতে তৃতীয় স্থান অর্জন করে। গত ৩ ফেব্রুয়ারি ২০২০ বাণিজ্য মেলা প্রাঙ্গণে বিকাল ৩:০০ ঘটিকায় মেলার সমাপনী অনুষ্ঠান আয়োজন করা হয়।সমাপনী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব টিপু মুনশি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্বাচিত শ্রেষ্ঠ প্যাভিলিয়ন/ স্টলসমূহের পুরস্কার (ট্রফি) বিতরণ করেন।

এসএমই ফাউন্ডেশনের পক্ষে জনাব ফাহিম-বিন-আসমাত, সহকারী মহাব্যবস্থাপক প্রধান অতিথির হাত থেকে পুরস্কার (ট্রফি) গ্রহণ করেন। কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়ন, নান্দনিক প্যাভিলিয়ন স্থাপন ও সুষ্ঠু ব্যবস্থাপনার জন্য এসএমই ফাউন্ডেশন-কে এই ট্রফি প্রদান করা হয়।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here