নানা ডিসকাউন্টে মুখর ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট

0

সপ্তাহের শুক্র ও শনিবার রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনের সড়কের উত্তর-দক্ষিণ দুই ধারের প্রশস্ত রাস্তায় বসে উদ্যোক্তাদের সর্ববৃহৎ হলিডে মার্কেট ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট।

হলিডে মার্কেটের বেশির ভাগ উদ্যোক্তার স্টলেই রয়েছে নারীদের জন্য পোশাক, জুতা, ব্যাগ, বাহারী গয়না, প্রভৃতি। এসবের মধ্যে রয়েছে মণিপুরি তাঁত ও জামদানি শাড়ি, ব্লক প্রিন্টের ওয়ান–পিস, থ্রি পিস,স্কার্ট, টপ্স। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, জিন্স প্যান্ট, টি-শার্ট। ঘর সাজানোর জন্য রয়েছে হোমডেকর আইটেম।

অরিজিনাল লেদার পণ্য যেমন ৩০০ টাকায় কার্ড হোল্ডার, ৯০ টাকায় চাবির রিং, ৮,৫০০ টাকা মূল্যের অফিস ব্যাগ পাওয়া যাচ্ছে।

ঈদ উপলক্ষে উদ্যোক্তারা দিয়েছেন নানান ছাড়। জেন্টস সু তে রয়েছে স্টক ক্লিয়ারেন্স অফার, এছাড়া সর্বোচ্চ ৫০% ছাড়।

অর্গানিক হেয়ার অয়েল, অর্গানিক শ্যাম্পু, টমেটো,  গোট মিল্ক, চারকোল, পাপায়া, নিম,- হোমমেড সোপ- আলাদা আলাদা গুনের আলাদা ভিন্ন ফ্লেভারের সোপ, সিরাম।  কেমিক্যাল ও প্রিজারভেটিভ মুক্ত হাতের মেহেদী

বগুড়ার দই, লাচ্ছা সেমাই, ঘি, ছাতু, মাওয়ার লাড্ডু, লাল চিড়া, বিভিন্ন ফ্লেভারের জার কেক, প্রতি গ্রাম ৬০ পয়সা করে সালাদ, নানা স্বাদের আচার, নানা রকম মধু, ছিটা পিঠা, গরুর বট, বিফ চুইজাল, হাসের মাংস, রুমালি রুটি, মোমো, বিভিন্ন ধরনের কাবাব, কেকসহ বিভিন্ন প্রকার হোমমেড ফাস্টফুড।

কুষ্টিয়ার ঐতিহ্যবাহী সর কুলফি, বগুড়ার সর দই, ডাবের পুডিং নিয়ে এসেছেন উদ্যোক্তা। গরমে স্বস্তি নিয়ে ক্রেতারা উপভোগ করছেন এসব খাদ্যপণ্য।

২ হাজার টাকার ঈদ শপিং এ সুমি’স ফ্যাশন এর পক্ষ থেকে থাকছে ফ্রি মেহেদী ডিজাইন এছাড়াও উদ্যোক্তাদের জন্যেও থাকছে মেহেদী ডিজাইনে বিশেষ সুবিধা৷

এছাড়া শিশুদের জন্য রয়েছে বিনোদনের আয়োজন। চরকি, ট্রেনসহ নানা ধরনের রাইড উপভোগের সুযোগ পাচ্ছেন বড়রাও।  ক

গেল বছর শুরু হওয়া আগারগাঁও আইসিটি সড়কে হলিডে মার্কেটের এ পর্যন্ত ৩১টি আসর অনুষ্ঠিত হয়েছে। শনিবারও (১৫ জুন) ডিএনসিসি- ঐক্য হলি ডে মার্কেটে বেচাকেনা চলবে বিকেল ৩ টা থেকে রাত ১১টা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here