ক্রাফট ইস্তাম্বুল হ্যান্ডিক্রাফটস্ এন্ড ডিজাইন ফেয়ার ২০২৪

0

আগামী ০২-০৬ অক্টোবর তুর্কির ইস্তাম্বুল এ অনুষ্ঠিত হবে “5th Craft Istanbul International Craft and Design Fair-2024”

উক্ত মেলায় অংশগ্রহণের জন্য রপ্তানি উন্নয়ন ব্যুরো প্রাথমিকভাবে সিদ্ধান্ত গ্রহণ করেছে। মেলাটি Handicraft, Jute, Wooden goods, Toys & Doll, Jewellery, Knitting Embroidery Printing. Traditional Arts etc. পণ্য রপ্তানি খাতের সাথে সম্পৃক্ত রপ্তানিকারক প্রতিষ্ঠানসমূহের একটি আদর্শ প্লাটফর্ম ও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

5th Craft Istanbul International Craft and Design Fair টি ইস্তাম্বুলের Dr. Amir Mohammed Exhibition Centre এ অনুষ্ঠিত হবে। ০৯ বর্গ মিটার সাইজের বুথের মূল্য নির্ধারন করা হয়েছে ১,৮৭,৯৭৪.০০ (এক লক্ষ সাতশি হাজার নয়শত চুয়াত্তর) টাকা।

মেলায় যেসকল পণ্য প্রদর্শিত হবে;
Handicraft, Jute, Wooden goods, Toys & Doll, Jewellary, Knitting Embroidery Printing, Traditional Arts etc.

মেলায় অংশগ্রহণে আগ্রহী প্রতিষ্ঠান/সমিতির সদস্য প্রতিষ্ঠানসমূহ উক্ত হলে ব্যুরোর নির্ধারিত ছক মোতাবেক আবেদন পত্রের সাথে (ইআরসি, ট্রেডলাইসেন্স, আয়কর ও ভ্যাটসার্টিফিকেট, অংশগ্রহণকারী সর্বোচ্চ ২ জন (দুইজন) প্রতিনিধির পাসপোর্ট কপি, অন্যান্য দেশভ্রমণের ভিসা কপি, সর্বশেষ অর্থ বছরের পিআরসি) প্রয়োজনীয় ডকুমেন্টস আগামী ০৩-০৯-২০২৪ তারিখের মধ্যে ইপিবি’র মেলা বিভাগে দাখিলের জন্য অনুরোধ করা হলো। আবেদন পত্র ব্যুরোর ওয়েব সাইট (www.epb.gov.bd) থেকে ডাউন লোড করা যাবে।

উল্লেখ্য, মেলা সংক্রান্ত প্রাসঙ্গিক তথ্যাদির জন্য জনাব মোঃ এনামুলহক (মেলা ও প্রদর্শনী বিভাগ) এর সাথে যোগাযোগ করা যেতে পারে। (ফোন নম্বর: ০১৭৪৩৮৬৫৩৩৩)

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here