কুড়িগ্রামে চলছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা

0

কুড়িগ্রাম চেম্বার অফ কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে প্রথমবারের মতো মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) রংপুরের প্রিন্স ইভেন্ট ম্যানেজমেন্টের সহযোগিতায় ধরলা সেতুর পূর্ব পাড়ের গাইড বাঁধ সংলগ্ন শেখ রাসেল পার্কে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।

কুড়িগ্রাম চেম্বার অফ কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল আজিজ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু ও পৌরসভার মেয়র মো. কাজিউল ইসলাম।

কুড়িগ্রাম চেম্বারের সভাপতি আব্দুল আজিজ বলেন, আমরাই প্রথম শিল্প ও বাণিজ্য মেলার আয়োজন করেছি। আশা করি এই মেলা কুড়িগ্রামের বাণিজ্যের সম্প্রসারণে বিশেষ ভূমিকা রাখবে।

চেম্বারের সিনিয়র সহ-সভাপতি অলক সরকার জানান, মেলায় ৬০টি স্টলে প্রসাধন সামগ্রী, শাড়ি-কাপড়, তৈরি পোশাক-পরিচ্ছদ, তৈজসপত্র, হস্তশিল্প, খেলাধুলার সামগ্রীসহ বিভিন্ন ধরণের পণ্যের সমাহার ঘটেছে।

সে সঙ্গে নাগরদোলা, যাদু প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন ধরনের বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যস্ত মেলা সকলের জন্য উন্মুক্ত।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here