এশিয়া এপারেল এক্সপো ২০২৫

0

আগামী ০৫-০৭ ফেব্রুয়ারি, জার্মানীর বার্লিনে Asia Apparel Expo, Berlin, Germany-2024 শীর্ষক মেলা অনুষ্ঠিত হবে।

উক্ত মেলায় অংশগ্রহণের জন্য রপ্তানি উন্নয়ন ব্যুরো সিদ্ধান্ত গ্রহণ করেছে। উল্লেখ্য, Apparel, Fabric and Textile, Children wear and Fashion Accessories পণ্য খাতের রপ্তানি বাজার অন্বেষণ এবং সম্প্রসারণের জন্য প্রস্তাবিত মেলাটি একটি আদর্শ প্লাটফর্ম।

এক্সপোতে অংশগ্রহণ করতে পারবে Apparel, Fabric and Textile, Trimmings and Accessories, Children wear and Fashion Accessories।

COMASIA LIMITED এর আয়োজনে (05-07) February, 2025 Messe Dusseldorf, Germany
তে অনুষ্ঠিত হবে এক্সপোটি। (3mX3m) Shell Scheme এর বুথ চার্জ বাংলাদেশী টাকায় ৬,০২,৪০০,০০/-(ছয় লক্ষ দুই হাজার চারশত)

এছাড়াও মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানকে বুথ মূল্যের উপর বিভিন্ন হারে ভর্তুকী প্রদান করা হবে। তবে সাবসিডি শুধুমাত্র একটি বুথের জন্য প্রযোজ্য। কোন প্রতিষ্ঠান বা কোন গ্রুপের Strategic Business Unit একের অধিক বুথ নিলে অতিরিক্ত বুথের জন্য ১০০% অর্থ প্রদান করতে হবে।

আপনার প্রতিষ্ঠান/সমিতির সদস্য প্রতিষ্ঠানসমূহ উক্ত মেলায় অংশগ্রহণে আগ্রহী হলে প্রয়োজনীয় কাগজ পত্রাদিসহ ব্যুরোর নির্ধারিত ছক মোতাবেক আবেদন পত্রের সাথে প্রযোজ্য হারে অংশগ্রহণ এ ফি ইপিবি-এর অনুকূলে পে-অর্ডার আগামী ০৯-১০-২০২৪ (দুপুর ২:০০ ঘটিকা) তারিখের মধ্যে ইপিবি’র মেলা বিভাগে দাখিলের জন্য অনুরোধ করা হলো।

আবেদন পত্র ব্যুরোর ওয়েবসাইট (www.eph.gov.bd) থেকে ডাউনলোড করা যাবে। আবেদন পত্রের সাথে (সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী। ব্যবস্থাপনা পরিচালকের NID, মেলায় প্রতিনিধি হিসেবে প্রতিষ্ঠানের পক্ষে যারা অংশগ্রহণ করবে তাদের NID কার্ডের ফটোকপি, ইআরসি, ট্রেডলাইসেন্স, আয়কর ও ভ্যাট সার্টিফিকেট, আয়কর জমা রশিদ, অংশগ্রহণকারী প্রতিনিধির পাসপোর্ট, অন্যান্য দেশ ভ্রমণের ভিসা কপি, অঙ্গীকার নামা, একই মালিকানাধীন একাধিক প্রতিষ্ঠান থাকলে তার বিবরণ, সর্বশেষ অর্থ বছরের সিআরসি ও মেলায় অংশগ্রহণ শেষে মেলা সম্পর্কিত Feedback প্রদান) প্রয়োজনীয় ডকুমেন্টস অবশ্যই দাখিল করতে হবে।

উল্লেখ্য, মেলা সংক্রান্ত প্রাসঙ্গিক তথ্যাদির জন্য জনাব মোঃ ফরহাদ উদ্দীন, সহকারী পরিচালক (মেলা ও প্রদর্শনী বিভাগ) এর সাথে যোগাযোগ করা যেতে পারে। (ফোন নম্বরঃ ০১৫২১-১২১৯২৫)।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here