৪র্থ দিনে জমজমাট জাতীয় এসএমই পণ্য মেলা ২০২১

0

আবহাওয়া প্রতিকূলতা কাটিয়ে ওঠার পর বেশ জমে উঠেছে এসএমই পণ্য মেলা। ক্রেতা এবং উদ্যোক্তারা বেশ আনন্দিত এই মেলায় এসে। ক্রেতারা এসে বেশ আনন্দিত মেলা নিয়ে। পাশাপাশি উদ্যোক্তারা তাদের বাহারি পণ্য নিয়ে এসে বেশ সন্তুষ্ট। একসাথে তারা যেমন ক্রেতা সন্তুষ্টি পাচ্ছেন তেমনি তাদের উদ্যোগকেও তুলে ধরতে পেরে বেশ আনন্দিত।

মেলায় এসে বিক্রির অভিজ্ঞতা জানার জন্য আমরা কথা বলেছি লেদার পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তা রেজবিন হাফিজের সাথে। তিনি বলেন, “মেলায় এসে বিক্রি বেশ ভালো হচ্ছে।আমাদের প্রত্যাশা মতোই আমরা বিক্রি করতে পারছি এবং ক্রেতা সাধারন তাদের পছন্দমতো পণ্য পেয়ে আনন্দিত।”

sakib melaa

মেলায় পোষাক নিয়ে কাজ করা উদ্যোক্তা মুনিজা আহমেদ মেলায় এসে তার অনুভুতির কথা জানান উদ্যোক্তা বার্তাকে। তিনি বলেন, “মেলায় এসে খুব ভালো লাগছে।এটা আমার তৃতীয় বারের এসএমই মেলা তাই বরাবরের মতোই আমি বেশ উৎসাহ নিয়ে অংশগ্রহণ করছি।”

sakib mala

মেলায় আসা একজন ক্রেতা ইসরাত আমাদের জানান তার আনন্দের কথা। তিনি বলেন, “মেলায় এসে এক ছাদের নিচে বাহারি পণ্য পাচ্ছি। বেশ কিছু কেনাকাটা করার ইচ্ছা আছে যেহেতু উদ্যোক্তারা আমাদের সম্পদ আর দেশী পণ্য আমার খুব পছন্দের।”

৫ ডিসেম্বর শুরু হওয়া এই মেলা চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

সাকিব মাহমুদ,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here