সারাদেশের উদ্যমী উদ্যোক্তাদের উৎসাহ প্রদানে আয়োজিত বর্ষসেরা ইয়াং অন্ট্রাপ্রেনিউর এ্যাওয়ার্ড ২০২১

0

গতকাল সন্ধ্যা ৬ টায় রাজধানীর শাহাবাগের জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে ই-কমার্স প্রতিষ্ঠানের বিভিন্ন তরুন উদ্যোক্তাদের উৎসাহ প্রদান করার লক্ষ্যে সারাদেশের উদ্যমী উদ্যোক্তাদের বর্ষসেরা ইয়াং এন্ট্রাপ্রেনর এ্যাওয়ার্ড ২০২১ প্রদান করেছে ইয়াং এন্ট্রাপ্রেনর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমি (নায়েম) এর মহাপরিচালক অধ্যাপক ড. মোঃ নিজামুল করিম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ রাফিউদ্দীন আহমেদ, চলচ্চিত্র জগতের প্রিয়মুখ অভিনেতা নীরব হোসেইন এবং অন্যান্যরা।

2 6

প্রধান অতিথি অধ্যাপক ড. মোঃ নিজামুল করিম বলেন, “আধুনিক বিশ্বের মতো আধুনিক ডিজিটাল বাংলাদেশেও ই-কমার্স একটি যুগপোযোগী ব্যবসার উৎকৃষ্ট প্লাটফর্ম। বিশ্বের মতো বাংলাদেশও ঘরে বসে অনলাইন কেনাকাটার যুগে প্রবেশ করেছে। ক্ষুদ্র উদ্যোক্তা ও সরবরাহকারীরা যাতে নিরাপদে বিনিয়োগ করতে পারে তার জন্য এই সংগঠনের আত্মপ্রকাশ একটি যুগপোযোগী সিদ্ধান্ত।”

3 5

তরুন উদ্যক্তাদের জন্য এই প্রতিষ্ঠান অগ্রণী ভূমিকা পালন করবে। বর্তমানে যে সকল তরুন উদ্যোক্তা বিভিন্ন খাতে উল্লেখযোগ্য ভাবে সফল হয়েছেন তাদের জন্য ইয়াং এন্ট্রাপ্রেনর এ্যাওয়ার্ড এর আয়োজন আরও কার্যকর হবে। সেই সাথে একশটিরও বেশি গ্রুপ কমিউনিটির সমন্বয় করে এক সাথে সামনের দিন গুলিতে কাজ করবে ইয়াং এন্ট্রাপ্রেনর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তরুন উদ্যোক্তাদের পাশে থেকে সহায়ক ভূমিকা পালন করবে, পাশাপাশি তরুন উদ্যোক্তাদের পাশে থেকে তাদের সকল সুযোগ সুবিধা নিয়ে কাজ করে যাবে এ সংগঠনটি কাজ করে যাবে বলে সংগঠকরা আশাবাদ ব্যক্ত করেছেন।

সাকিব মাহমুদ,
উদ্যোক্তা বার্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here