রাজশাহীতে বিন্দু থ্রিজি রেস্টুরেন্ট এবং বি-মার্ট শপের যাত্রা শুরু

0
10 / 100

রাজশাহীর উপশহর এলাকার দুই নং সেক্টরের ১৪ নম্বর ওয়ার্ডে যাত্রা শুরু করেছে বিন্দু থ্রিজি রেস্টুরেন্ট এবং বি-মার্ট সুপার শপ। আজ ১২ মে বৃহস্পতিবার ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে থ্রিজি রেস্টুরেন্ট এবং বি-মার্ট সুপার শপের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনের পর রেস্টুরেন্ট ও সুপার শপটি ঘুরে দেখে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী প্রকৌশলী শাকিলা বাশার শিমুলের জন্য শুভকামনা জানান মেয়র।

সেসময় দোয়া ও মোনাজাত করা হয়।

meyor middle 1

বিন্দু থ্রিজি রেস্টুরেন্টের নিচতলায় বাঙালি খাবার এবং উপরে জুস ও কফি বার, ফাস্ট ফুড, সি ফুড, চাইনিজ এবং ইন্ডিয়ান খাবারের ব্যবস্থা রেখেছেন উদ্যোক্তা। রেস্টুরেন্টের ঠিক পাশে রয়েছে বি-মার্ট সুপার শপ। বর্তমান সময়ের সাথে সামঞ্জস্য রেখে পুরো রেস্টুরেন্টের দেয়াল রাঙানো হয়েছে বাহারি নকশায়।

থ্রিজি রেস্টুরেন্ট এবং বি-মার্ট সুপার শপের স্বত্বাধিকারী প্রকৌশলী শাকিলা বাশার শিমুল উদ্যোক্তা বার্তাকে বলেন, “আমার ফ্যামিলি ৪০ বছর ধরে রেস্টুরেন্ট ব্যবসার সাথে জড়িত। সেখান থেকেই ভালো লাগা, ভালোবাসা। আমি নিজে প্রকৌশলী, আমার বোন ডক্টর নিজ নিজ পেশায় ব্যস্ত সময় পার করলেও ছোটবেলা থেকে যেটা দেখে বড় হয়েছি, সে বিষয়টা খুব টানতো। আর সেজন্যই নতুন আঙ্গিকে এই প্রতিষ্ঠানটি গড়া। সকলে পাশে থাকলে ইনশাআল্লাহ সফল হবো।”

meyor middle 2

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, হোটেল ডালাস ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী আবুল বাশার মোহাম্মদ হাবিবুল্লাহ, বিন্দু থ্রিজি রেস্টুরেন্ট ও বি-মার্ট সুপার শপের স্বত্বাধিকারী প্রকৌশলী শাকিলা বাশার শিমুল, আবুল বাশার মোহাম্মদ শহিদুল্লাহ পলাশ, ডা. তামান্না বাশার, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা,রাজশাহী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here