অসহায় মানুষের বাড়িতে বাড়িতে চাল,ডাল, আলু সহযোগে খাদ্যসামগ্রী বিতরণ করছেন পরিবেশ মন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি’র ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারে তার নির্বাচনী এলাকার দুই হাজার ৬০০ মেহনতি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার তার নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ী উপজেলার অসহায় মানুষের বাড়িতে বাড়িতে চাল,ডাল, আলু সহযোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।

পরিবেশ অধিদপ্তরের সিনিয়র তথ্য অফিসার দীপংকর বর বিষয়টি উদ্যোক্তা বার্তাকে নিশ্চিত করেন।

খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে অনলাইনে যুক্ত হয়ে বিত্তবানদের উদ্দেশ্যে পরিবেশ মন্ত্রী বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও পবিত্র রমজান মাস একই সাথে চলমান থাকায় অসহায় মানুষকে বেশি করে সাহায্য করতে হবে।

মন্ত্রী বলেন, ভুক্তভোগী মানুষের পাশে দাড়ানোর এটাই সুযোগ। সরকারের পাশাপাশি নিজ নিজ ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামের গরীব মানুষকে সাধ্যমতো সহায়তা প্রদানের জন্য মন্ত্রী স্থানীয় বিত্তশালীদের প্রতি আহবান জানান।

সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।

এরআগেও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার তিন হাজারের অধিক মেহনতি মানুষের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here