বিসিক রাজশাহীতে জাতীয় শোক দিবস পালন

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ ১৫ আগস্ট দুপুরে বিসিক শিল্পনগরী, রাজশাহী জেলা কার্যালয়ের আয়োজনে এবং বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির সহযোগিতায় দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।  শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী নগরমাতা শাহীন আক্তার রেনী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক জাফর বায়েজীদ ও বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির সভাপতি মোঃ লিয়াকত আলী।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিক শিল্পনগরী, রাজশাহীর      শিল্পনগরী কর্মকর্তা মোঃ আনোয়ারুল আজিম। সঞ্চালনায় ছিলেন আঞ্চলিক কার্যালয়ের বিশেষজ্ঞ জুয়েল চন্দ্র সেন।

শোক দিবস উপলক্ষে বিসিক শিল্পনগরী রাজশাহীতে শিল্প নগরীর শ্রমিক ও অসহায় দুস্থ ১,২০০  জনের মাঝে খাদ্য বিতরণ করা হয়। এছাড়াও মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিসিক শিল্পনগরী সপুরা রাজশাহী ও বিসিক শিল্পনগরী-২ রাজশাহীতে প্রায় ১,১০০ গাছের চারা রোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

অনুষ্ঠানে বিসিক আঞ্চলিক কার্যালয়, বিসিক জেলা কার্যালয়, বিসিক শিল্পনগরী কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিসহ বিসিক শিল্প ইউনিট এর বিভিন্ন শিল্প মালিক ও কর্মচারিরা  উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here