চ্যানেল আই এর জনপ্রিয় অনুষ্ঠান তারকা কথন এর বিশেষ পর্বে ঐক্য স্টোর oikko.com.bd এবং ঐক্য পরিবারের কাছে নিজেদের পণ্য তুলে দেন উদ্যোক্তারা
Advertisement

শুধু উদ্যোক্তার পণ্য নয়। উদ্যোক্তার মমতাও ঐক্য স্টোরে। oikko.com.bd ঐক্য অনলাইন স্টোরে NO CORONA, NO HUNGER, SAVE THE EARTH, SAVE OUR WORKER এই প্রত্যয় নিয়ে করোনা মোকাবিলা যুদ্ধে কার্যক্রম “কর্মী কল্যাণ তহবিল”।

আমরা oikko.com.bd এবং ঐক্য স্টোর এর পক্ষ থেকে উদ্যোক্তাদের সম্মানের সাথে স্বাগত জানাই। এই সম্মানিত উদ্যোক্তাবৃন্দ তাদের নিম্নোক্ত পণ্যের বিক্রয় থেকে ২০℅ অর্থ এবং প্রতিটি পণ্য থেকে ২০ টাকা করে তুলে দেবেন কর্মী কল্যাণ তহবিলে৷ এই করোনা যুদ্ধে কর্মীরা যাতে পরিবারের জন্য খাবার এবং নিত্য পণ্য সামগ্রী ক্রয় করতে পারেন৷ নকশী বাংলা ইকোটেক্স থেকে উদ্যোক্তা জকি আহমেদ রাজবী নিয়ে এলেন পাটের ব্যাগ।

তরঙ্গ থেকে – আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন উদ্যোক্তা কোহিনুর ইয়াসমিন নিয়ে এলেন তার প্যাটেন্ট করা পরিবেশ রক্ষা করবার প্রতিশ্রুতি নিয়ে রিসাইকেলেবল ব্যাগ।

পরিবাশবান্ধব এই পণ্যগুলো কিনে উদ্যোক্তাদের করোনা যুদ্ধে একজন ক্রেতা হয়ে আপনিও হতে পারেন একজন যোদ্ধা।

Advertisement

চ্যানেল আই এর জনপ্রিয় অনুষ্ঠান তারকা কথন এর বিশেষ পর্বে এই পণ্য ঐক্যস্টোর oikko.com.bd এবং ঐক্য পরিবারের কাছে তুলে দেয়া হয়।

মোহাম্মদ আবুল কালাম এন ডি সি , অতিরিক্ত সচিব এবং নির্বাহী পরিচালক জুট ডাইভারসিফিকেশন প্রোমোশন সেন্টার, উপস্থিত থেকে পণ্য তুলে দেন উদ্যোক্তাদের সাথে ঐক্য পরিবারের কাছে।

অনুষ্ঠান টি উপস্থাপনা করেন শাফি আহমেদ এবং সঞ্চালনা করেন ঐক্য ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গণমাধ্যম ও সিএমএসএমই উন্নয়ন কর্মী অপু মাহফুজ।

ঐক্য পরিবারের পক্ষে উপস্থিত থেকে উদ্যোক্তাদের পণ্য গ্রহণ করেন তানভীর আহমেদ তানিম, পরিচালক – সামাজিক উদ্যোগ এবং সি এম এস এম ই অর্থনৈতিক সম্পৃক্তকরণ উইং, ঐক্য ফাউন্ডেশন, জান্নাতুল ফেরদৌস তিথি, পরিচালক – সি এম এস এম ই বাণিজ্যিক সম্পৃক্তকরণ উইং, সুরাইয়া আলম, পরিচালক – সি এম এস এম ই যোগাযোগ সম্পৃক্তকরণ উইং।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here